1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটি ( রেজিষ্ট্রেশন নং ৪৯৪) এর প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
১২ বার পঠিত

পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা।

 

 

আমিরুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টারঃ

 

 

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটি ( রেজিষ্ট্রেশন নং ৪৯৪) এর প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার সন্ধ্যায় পলাশবাড়ী পৌর শহরের তিনমাথা মোড়স্থ অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোশফেকুর রহমান রিপনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালিব সরকার বকুলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন,সাবেক সভাপতি আব্দুস সোবহান বিচ্ছু,সহ সভাপতি আজাহার আলী,সহ-সাধারণ সম্পাদক সাজু মিয়া,সিনিয়র সড়ক সম্পাদক শহিদুল ইসলাম,সড়ক সম্পাদক মিন্টু মিয়া,কার্যকরী সভাপতি খাজা মিয়া,প্রচার সম্পাদক রাজা মিয়া,ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল,ধর্মীয় সম্পাদক হাফেজ মুহা. নুরুল ইসলাম,কার্যকরী সদস্য লুৎফর রহমান ও দপ্তর সম্পাদক আরিফ মিয়া প্রমুখ।

শেষে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন,ধর্মীয় সম্পাদক হাফেজ মুহা নুরুল ইসলাম।।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park