1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনায় ট্রাক নিয়ে ঘুরে ঘুরে ডাকাতি করতো  এমন আন্ত:জেলা ডাকাতদলের ৫সদস্য গ্রেপ্তার 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
ট্রাক নিয়ে মহাসড়কে ঘুরে ঘুরে ডাকাতি করতো এমন আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পাবনা জেলা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার ও লুন্ঠিত মালামাল জব্দ  করা হয়।
৯৭ বার পঠিত
পাবনায় ট্রাক নিয়ে ঘুরে ঘুরে ডাকাতি করতো  এমন আন্ত:জেলা ডাকাতদলের ৫সদস্য গ্রেপ্তার 
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ  ট্রাক নিয়ে মহাসড়কে ঘুরে ঘুরে ডাকাতি করতো এমন আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পাবনা জেলা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার ও লুন্ঠিত মালামাল জব্দ  করা হয়।
বৃহস্পতিবার (৩০ মার্চ) বেলা ১১টার দিকে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আকবর আলী মুনসী। গ্রেপ্তারকৃতরা হলেন, বাগেরহাটের ফকিরহাট থানার জাড়িয়া বারুইডাঙ্গা গ্রামের জিয়াউল হকের ছেলে শরিফুল ইসলাম (৩৭), একই গ্রামের মৃত আমির আলী শেখের ছেলে বোরহান শেখ ওরফে বুরান (১৯), লখপুর গ্রামের মৃত মাহবুব শেখ ওরফে হাবিবুর রহমানের ছেলে আশরাফুল শেখ ওরফে আসাদুল ওরফে ছোট (২২), জাড়িয়া মাইটকুড়রা গ্রামের মৃত জাহাঙ্গীর শেখের ছেলে শিমুল শেখ ওরফে হৃদয় (২৪) এবং খুলনা জেলার রূপসা থানার তালিমপুর গ্রামের হেলাল শেখের ছেলে বর্তমানে বাগেরহাট পৌর এলাকার চালতাতলা মহল্লার বাসিন্দা কামাল শেখ ওরফে কামরান শেখ (২৭)।
পুলিশ সুপার বলেন, ‘গত ২৩ মার্চ পাবনার ঈশ্বরদীর জয়নগর পাঠশালার মোড়ে দাশুরিয়া-রুপপুর মহাসড়কের পাশে রাকিবুল হাসানের চাউল ও মুড়ি উৎপাদনের চাতাল মিলে ডাকাতি করে তারা। চাতালের নৈশপ্রহরীর হাত-পা ও মুখ বেঁধে ডাকাতি করে পালিয়ে যায়। ঘটনার পর সিসিটিভির ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে বাগেরহাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পাবনা জেলা পুলিশ।’
তিনি বলেন, ‘এরা সবাই পেশাদার ডাকাত। তারা ট্রাকে করে দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। সুযোগ বুঝে ডাকাতি করে। বিশেষ করে মহাসড়কের পাশে যেসব প্রতিষ্ঠান রয়েছে সেসব প্রতিষ্ঠানকে টার্গেট করে ডাকাতি করে তারা।’ গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি ট্রাক, মোটরসাইকেল, হাসুয়া, ডাকাতিকৃত চাউল, মুড়িসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের নামে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি, দস্যুতা, ছিনতাই, হত্যা ও মাদকসহ ৪ থেকে ৮টি পৃথক মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।
সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এবং সদর সার্কেল ডি,এম হাসিবুল বেনজীর প্রমুখ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park