1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক গ্রেফতার ৬

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক হয়েছে ৬ জন। এসময় উদ্ধার করা হয় টেলিস্কোপ। শুক্রবার(৩১ মার্চ) রাত সাড়ে আটটার দিকে রংপুর নগরীর গোল্ডেন টাওয়ার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে টেলিস্কোপ উদ্ধারসহ তাদের আটক করা হয়।
১০৭ বার পঠিত

প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক গ্রেফতার ৬

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ  প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক হয়েছে ৬ জন। এসময় উদ্ধার করা হয় টেলিস্কোপ। শুক্রবার(৩১ মার্চ) রাত সাড়ে আটটার দিকে রংপুর নগরীর গোল্ডেন টাওয়ার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে টেলিস্কোপ উদ্ধারসহ তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান। পুলিশ সুত্রে জানা যায়, কয়েকজন প্রতারক টেলিস্কোপ ২ শ বছরের পুরনো ও মূল্যবান বলে বিক্রির উদ্দেশ্যে হোটেলে অবস্থান করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ এ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা করে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ উদ্ধারসহ ৬ জনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- ঢাকা কাফরুল এলাকার দেওয়ান খোরশেদ এর পুত্র দিওয়ান রবিউল সালাম(৪৯), পাবনা জেলার জালাল উদ্দিনের পুত্র শামসুল আলম(৫৯), ঢাকার নুরুল ইসলামের পুত্র মিজানুর রহমান(৪৮), পাবনা জেলার আব্দুল কাদের মিয়ার পুত্র আব্দুর রাজ্জাক(৫৬) পঞ্চগড় জেলার আব্দুর করিম এর পুত্র জাহিদুল ইসলাম(৪৮) ও পঞ্চগড় জেলার রুস্তম আলীর পুত্র শাহ আলম(৪৫)।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান ঢাকা মেইলকে জানান, প্রতারণা করে টেলিস্কোপ বিক্রির চেষ্টাকালে ডিবি পুলিশ তাদের আটক করে। তাদের নামে প্রতারণার মামলা প্রক্রিয়াধিন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park