1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনার হিরা হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মিজান গ্রেপ্তার 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
পাবনা শহরের চাঞ্চল্যকর হিরা হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মিজানুর রহমান ওরফে মিজান (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (৭ এপ্রিল) রাতে কোন এক সময়ে  তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিজান পাবনা পৌর সদরের পৈলানপুর মহল্লার করিম বক্সের ছেলে।
১৬৮ বার পঠিত
পাবনার হিরা হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মিজান গ্রেপ্তার 

মাসুদ রানা, পাবনা প্রতিনিধি :  পাবনা শহরের চাঞ্চল্যকর হিরা হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মিজানুর রহমান ওরফে মিজান (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (৭ এপ্রিল) রাতে কোন এক সময়ে  তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিজান পাবনা পৌর সদরের পৈলানপুর মহল্লার করিম বক্সের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার তৌহিদুল মবিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ দল অভিযান চালিয়ে পাবনা সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের নিজ বাড়ি থেকে মিজানকে গ্রেপ্তার করে।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মিজান ২০০৮ সালের ২৮ মে  ব্যক্তিগত শক্রতার জেরে পাবনা শহরের রূপকথা রোডে সাদ্দাম হোটেলের পাশে হিরা (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করে। ওই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে।
এরপর দীর্ঘ ১৫ বছর ধরে মামলার সাক্ষ্য প্রমাণ ও শুনানি শেষে ২০২১ সালে  অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মিজানকে মৃত্যুদণ্ড এবং বিশ হাজার টাকা জরিমানার আদেশ দেন। রায় ঘোষণার পর থেকে তিনি পলাতক ছিলেন। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাবনার সদর থানায় গ্রেপ্তারকৃত মিজানকে হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park