1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়ায় অগ্নিকাণ্ডে দুটি ঘর সহ ২টি গরু পুড়ে মারা গিয়েছে।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের কৃষ্ণপুর দিঘা গ্রামের মৃত ইয়াকুব সিকদার এর ছেলে মোঃ সোহরাব সিকদার @ছুরু'র(৬৫) বাড়িতে আগুন লেগে দুটি ঘর সহ দুটি গরু পুড়ে মারা যায়।
২১১ বার পঠিত

নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়ায় অগ্নিকাণ্ডে দুটি ঘর সহ ২টি গরু পুড়ে মারা গিয়েছে।

নিজস্ব প্রতিবেদকঃ  নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের কৃষ্ণপুর দিঘা গ্রামের মৃত ইয়াকুব সিকদার এর ছেলে মোঃ সোহরাব সিকদার @ছুরু’র(৬৫) বাড়িতে আগুন লেগে দুটি ঘর সহ দুটি গরু পুড়ে মারা যায়।

রবিবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় মাগরিব নামাজের আগমুহূর্তে রান্না ঘর থেকে আগুন লেগে বসত ঘর ও গোয়াল ঘর পুড়ে যায় এবং ২টি গরু আগুনে পুড়ে মারা যায়। এতে প্রায় ৩ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park