1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বিরামপুরে বিএনপি’র উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
বিএনপি'র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেনের পক্ষ থেকে বিরামপুর উপজেলা ও পৌর শাখা বিএনপি'র উদ্যোগে সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে বিরামপুর পৌর শহরের বিএনপি মোড়ে অবস্থিত দলীয় কার্যালয়ে শীতার্তদের কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়েছে। 
১১৪ বার পঠিত
বিরামপুরে বিএনপি’র উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ 
এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেনের পক্ষ থেকে বিরামপুর উপজেলা ও পৌর শাখা বিএনপি’র উদ্যোগে সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে বিরামপুর পৌর শহরের বিএনপি মোড়ে অবস্থিত দলীয় কার্যালয়ে শীতার্তদের কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়েছে।
এতে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সভাপতি মিঞা শফিকুল আলম মামুন, সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, জেলা বিএনপির সহ-সভাপতি তোছাদ্দেক হোসেন তোছা, পৌর বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, উপজেলা যুবদলের আহবায়ক জীবন চৌধুরী শাহিন, পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরী অমি, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আরেফুর রহমান রাসেল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান, পৌর ছাত্রদলের সদস্য সচিব মারুফ রহমান মিঠু, ছাত্রদল নেতা ছায়েবীন আলম প্রমূখ।
এসময় স্থানীয় দরিদ্র শীতার্তদের পাশাপাশি উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে বিতরণের জন্য ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ এবং উপজেলা ও পৌর শাখা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল নেতৃবৃন্দের হাতে কম্বল ও সোয়েটার তুলে দেওয়া হয়।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park