1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
নড়াইলের লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।গত মঙ্গলবার (২ মে) রাতে লোহাগড়া পৌর এলাকার মদিনা পাড়া থেকে আশরাফুল মোল্লা (৫০) ও সিজান শেখ ( ২০) নামে ২ মাদক কারবারি কে আটক করা হয়।
১১২ বার পঠিত

লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা।

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।গত মঙ্গলবার (২ মে) রাতে লোহাগড়া পৌর এলাকার মদিনা পাড়া থেকে আশরাফুল মোল্লা (৫০) ও সিজান শেখ ( ২০) নামে ২ মাদক কারবারি কে আটক করা হয়।

আশরাফুল মোল্লা উপজেলার তালবাড়িয়া গ্ৰামের মৃত্যু বাবু মোল্লার ছেলে এবং সিজান শেখ গোপালগঞ্জের কাশিয়ানী থানার পিংগুলিয়া গ্ৰামের হাসানুর শেখের ছেলে।জানা যায়, মঙ্গলবার রাতে আশরাফুল মোল্লার ভাড়া বাসা মদিনা পাড়ায় গোপালগঞ্জের কাশিয়ানী সিজান শেখ মাদক (ইয়াবা) কিনতে আসে। পরে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের শাহারিয়ার সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় তাদেরকে আটক করতে সক্ষম হয়। এ সময় মাদকসেবনের কাজে ব্যবহৃত আলামত পুড়িয়ে ধ্বংস করে আটককৃত ২ জন কে ভিন্ন ভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আটককৃতদের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রদীপ্ত রায় দীপন (সহকারী ভুমি কমিশনার) মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে আশরাফুল মোল্লা কে বিনাশ্রম ৩ মাসের জেল ও ২০০০ টাকা জরিমানা,সিজান শেখ কে বিনাশ্রম ১৫ দিনের জেল ও ৫০ টাকা জরিমানা করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park