1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বাগমারা’য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ভ্যান চালক নিহতের ঘটনায় থানায় মামলা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
রাজশাহী বাগমারা'য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ফজলুর রহমান (৫২) নামে এক ভ্যান চালক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত ফজলুর রহমান এর মেয়ে নুশরাত জাহান বাদী হয়ে বাগমারা থানায় হত্যার মামলা করেন।এই মামলায় আসামী করা হয়েছে পুকুর মালিক ইয়াচিন আলী এবং ট্রাক্টর চালক মকছেদ আলী মৃধাকে। ঘটনার পর থেকে তারা পলাতক খাকায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করতে পারেনি।
১৮০ বার পঠিত

বাগমারা’য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ভ্যান চালক নিহতের ঘটনায় থানায় মামলা।

 

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী বাগমারা’য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ফজলুর রহমান (৫২) নামে এক ভ্যান চালক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত ফজলুর রহমান এর মেয়ে নুশরাত জাহান বাদী হয়ে বাগমারা থানায় হত্যার মামলা করেন।এই মামলায় আসামী করা হয়েছে পুকুর মালিক ইয়াচিন আলী এবং ট্রাক্টর চালক মকছেদ আলী মৃধাকে। ঘটনার পর থেকে তারা পলাতক খাকায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করতে পারেনি।

বুধবার রাত ৯ টার দিকে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা প্রেমতলী এলাকায় মাটি বোঝায় ট্রাক্টর ব্যাটারী চালিত একটি ভ্যানকে পিছন থেকে চাপা দেয়। ট্রাক্টরের চাপায় ভ্যান চালক ফজলুর রহমানের মাথা থেতলে গিয়ে দুর্ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য নিহত ফজলুর রহমানের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ফজলুর রহমানের বাড়ি একই ইউনিয়নের সাজুড়িয়া গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে। প্রায় এক সপ্তাহ থেকে রাতে আঁধারে প্রেমতলী মোড়ের পাশেই ইয়াচিন আলী নামে এক ব্যক্তি গোপনে পুকুর খনন করে আসছিল। সেই পুকুর খনন মাটি প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অতি লাভের আশায় পুকুরের অদূরে থাকা সোবহানের ইট ভাটায় বিক্রি করে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে পুকুর খনন শুরু করে। পুকুরে সেই মাটি রামরামা গ্রামের ট্রাক্টর চালক সোবহানের ইট ভাটায় নিয়ে যাওয়ার পথে প্রেমতলী মোড়ে চালককে চাপা দেয়। সে সময় ঘটনাস্থলে ভ্যান চালক ফজলুর রহমান নিহত হয়। এদিকে ভ্যান চালককে চাপা দিয়ে ট্রাক্টর রেখে পালিয়ে যায় চালক মোকসেদ আলি মৃধা।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাশেদ বলেন, ভ্যান চালক নিহতের ঘটনায় দায়েরকৃত আসামীরা পালাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নী,তবে গ্রেপ্তার করা

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park