1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

দেশবাসীকে পবিত্র ঈদুল আযাহ শুভেচ্ছা জানালেন–এলাহি।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে দেশ এবং প্রবাসী সর্বস্তরের সাধারন মানুষ সহ রাজনৈতিক বিভিন্ন অঙ্গ - সংগঠনের নেতাকর্মীদের ঈদুল আযাহার ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,-রায়পুরার উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহি।
২৫৬ বার পঠিত

দেশবাসীকে পবিত্র ঈদুল আযাহ শুভেচ্ছা জানালেন–এলাহি।

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 

পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে দেশ এবং প্রবাসী সর্বস্তরের সাধারন মানুষ সহ রাজনৈতিক বিভিন্ন অঙ্গ – সংগঠনের নেতাকর্মীদের ঈদুল আযাহার ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,-রায়পুরার উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহি।

শুভেচ্ছা বার্তায় দেশ বাসীকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়ে বলেন::হযরত ইব্রাহিম আঃ এর দীর্ঘ ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি পবিত্র ঈদুল আযাহার। করোনা ভাইরাস / বন্যা /বজ্রপাত দূর্যোগ সহ বিভিন্ন সংকটময় পরিস্তিতি মোকাবেলা করে পিছনে ফেলে আসা দিনগুলো অতিক্রম করে সামনে পবিত্র ঈদূল আযাহার, জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা।

পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে দেশ এবং প্রবাসী সর্বস্তরের সাধারন মানুষ সহ রাজনৈতিক বিভিন্ন অঙ্গ - সংগঠনের নেতাকর্মীদের ঈদুল আযাহার ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,-রায়পুরার উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহি।

ঈদুল আযাহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। এ দিন সকল শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি আর ঐক্যের বন্ধন। ঈদুল আযাহা শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানি, কূপমন্ডুকতার কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

পবিত্র ঈদুল আযাহা আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাড়ানোর শিক্ষা দেয়। এই সময় সবার উচিত অসহায় গরীবদের পাশে দাড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যেন তারাও আনন্দ উল্লাসের সাথে ঈদ পালন করতে পারে। পবিত্র ঈদুল আযাহা বয়ে আনুক সকলের মনে খুশির বার্তা।
তিনি বলেন, হাজাতর বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী,বাংলার রাখাল রাজা,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়ন করতে এবং তাহার সূযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাকে যদি নৌকার মাঝি হিসাবে মনোনীত করেন, তাহলে মির্জাপুর ইউনিয়ন পরিষদে কে সারা বাংলা দেশের মধ্যে শ্রেষ্ঠ ও স্মার্ট ইউনিয়ন পরিষদ হিসেবে উপহার দেবো ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক মেহনতী মানুষের।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park