1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নওগাঁর বদলগাছীতে ১৮কেজি গাঁজাসহ আটক ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
নওগাঁর বদলগাছী উপজেলায় ১৮ কেজি গাঁজা সহ ১ জন ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
১০৯ বার পঠিত

নওগাঁর বদলগাছীতে ১৮কেজি গাঁজাসহ আটক ১

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর বদলগাছী উপজেলায় ১৮ কেজি গাঁজা সহ ১ জন ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায় রবিবার (২ জুলাই) সকাল ৯টায় উপজেলার গোপন সংবাদের ভিত্তিতে কয়ভবানী গ্রামের নজরুল ইসলামের ছেলে জিল্লুর রহমান (৪৩) এর বসত বাড়িতে অভিযান চালিয়ে চাউলের ড্রামের ভিতর কৌশলে লুকিয়ে রাখে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এর দিকনির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল এর তদারকিতে অভিযান চালানো হয়।

তিনি আরও বলেন, অভিযান চালিয়ে চুলার পাশে মাটির গর্তে নীল রংগের ড্রামে থাকা ৫টি পোটলায় ১৮কেজি গাঁজা সহ জিল্লুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে। ২০১৮ সালে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park