1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বড়াইগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
নাটোরের বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হয়েছেন।
২১৫ বার পঠিত

বড়াইগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 

বিশেষ প্রতিনিধিঃ

 

নাটোরের বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত দুই টার দিকে ঢাকা-বনপাড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত দুইজন বাসের সুপার ভাইজার ও হেলপার। ঝলমলিয়া হাইওয়ের থানার ভারপ্রাপ্ত (ওসি) জাহিদুল ইসলাম এই বিষয়টি নিশ্চিত করেছেন। সুপার ভাইজারের পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। হেলপার আনারুল ইসলাম চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।

ঝলমলিয়া থানার ওসি জানান, শনিবার দিবাগত রাত দুইটার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহণ খেজুরতলা এলাকায় পৌঁছালে একটি বিপরীতমুখী গ্যাস ভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এই সময় বাসের সম্মুখ ভাগ দুমড়ে মুচড়ে যায় আর গ‍্যাস ভর্তি ট্রাক মহাসড়কের ওপর উল্টে যায়। এসময় ঘটনাস্থলে বাসের সুপার ভাইজার ও হেলপারসহ দুইজনের নিহত হয় ও অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

খবর পেয়ে ঝলমলিয়া হাইওয়ের থানার পুলিশ ও বনপাড়া ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park