1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক মো. ইদ্রিছ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) ২০২২/২০২৩ এর কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটি (চট্টগ্রাম বিভাগ) শূন্য সাংগঠনিক সম্পাদক পদে মো. ইদ্রিছকে নির্বাচিত করা হয়েছে। গত ৪ ফেব্রুয়ারী শনিবার সংগঠনের কার্যনির্বাহী পরিষদের জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।
৯৮ বার পঠিত

মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক মো. ইদ্রিছ

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) ২০২২/২০২৩ এর কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটি (চট্টগ্রাম বিভাগ) শূন্য সাংগঠনিক সম্পাদক পদে মো. ইদ্রিছকে নির্বাচিত করা হয়েছে।
গত ৪ ফেব্রুয়ারী শনিবার সংগঠনের কার্যনির্বাহী পরিষদের জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লখ্য, সভায় আলোচনা ও সিদ্ধান্ত হয় যে- বিএমএসএস যেহেতু সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে একটিভ সহযোদ্ধাদের নিয়ে পথ চলা সংগঠন।সেহেতু ইসমাইল চৌধুরী ইমন দীর্ঘদিন যাবত তার ব্যক্তিগত ব্যস্ততায় সাংগঠনিক কর্মকাণ্ডে সম্পূর্ণ অনুপস্থিত এবং সাংগঠনিক কাজে অনীহা থাকায় তাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) পদ থেকে বাদ দেয়া হলো। তিনি আজ থেকে চাইলে সাধারণ সদস্য থাকবেন। পরবর্তীতে গতিশীল হলে নতুন পদবী নির্ধারণ হবে।
এর আগে সংগঠনের কেন্দ্রীয় কমিটির (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মোঃ সুমন সরদারকে মহাসচিব করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি Gov.Nc No RJSC- 2021316650 (বিএমএসএস) সারা দেশে প্রায় সংগঠনের ১২০০ সদস্য থেকে ৩০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের তরুণ সাংবাদিক, জাতীয় দৈনিক আজকালের সংবাদ পত্রিকার প্রতিনিধি ও আজকের রাঙ্গুনিয়া নিউজের প্রকাশক ও সম্পাদক মো. ইদ্রিছকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) হিসাবে নির্বাচিত করা হয়েছে।
এই কমিটিতে দেশের প্রতিটি বিভাগসহ দেশের বাহিরে অবস্থানরত প্রবাসী সাংবাদিক সহ বাংলাদেশের সবকয়টি জেলায় বহুল আলোচিত ও সুনামধন্য সাংবাদিকদের নির্বাচিত করা হয়।
তিনি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মহাসচিব মোঃ সুমন সরদার এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সাংবাদিক মো. ইদ্রিছ বলেন, (বিএমএসএস)এটি বাংলাদেশের একটি বৃহৎ সাংবাদিক সংগঠন হিসেবে সবার হৃদয়ে জায়গা করে নিবে। আগামীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি হবে নির্যাতিত, নিপিড়ীত সাংবাদিকের অধিকার আদায়ের সংগঠন। যেখানেই সাংবাদিক সমস্যা হবে সেখানই রুখে দাঁড়ানো হবে, প্রতিবাদ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park