1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

পাবনায় গলায় ওড়না পেচিয়ে গৃহবধুর আত্মহত্যা!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
পাবনার চাটমোহরে গলায় ওড়না পেচিয়ে সুমি খাতুন (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামে এ ঘটনা ঘটে। 
১৯২ বার পঠিত
পাবনায় গলায় ওড়না পেচিয়ে গৃহবধুর আত্মহত্যা!
পাবনা প্রতিনিধিঃ
পাবনার চাটমোহরে গলায় ওড়না পেচিয়ে সুমি খাতুন (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামে এ ঘটনা ঘটে।
সে ওই গ্রামের মোঃ শাহিন আলমের স্ত্রী। তাঁর প্রায় এক বছর বয়সী ১টি ছেলে রয়েছে। পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সুমি তার নিজ ঘরের ডাবের সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করেছে। নিহত সুমির পরিবারের দাবি সুমিকে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে ঘরের ডাবের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে সুমির চাচা আব্দুস সাত্তার মাস্টার থানায় হত্যা মামলা করার প্রস্তুতি গ্রহণ করছে মর্মে সাংবাদিককে জানান।
হান্ডিয়াল পুলিশ তদন্তের ইনচার্জ শেখ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় চাটমোহর থানায় একটি অপমৃত্যু মামলা হচ্ছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park