1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পিরোজপুরের ডিবি পুলিশের অভিযানে ২৪ পিচ ইয়াবাসহ দুই জন গ্রেফতার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
পিরোজপুরের জেলা গোয়েন্দা শাখা ডিবি (উত্তর) অভিযানে ২৪ পিচ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শনিবার রাতে  অভিযান চালিয়ে পিরোজপুর পৌরসভাধীন ০৬ নং ওয়ার্ডের উত্তর নামাজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান জেলা গোয়েন্দা শাখা(উত্তর) অফিসার ইনচার্জ মোঃ তাজমিলুর রহমান।  গ্রেফতার হওয়া মোঃ মিজান শেখ(২৪), শহরের সিআই পাড়া এলাকার পিতা-মোঃ শহিদুল ইসলাম শেখ এর পুত্র এবং মোঃ লোকমান ফকির(২৪), সিআই পাড়া এলাকার পিতা-মৃত মোকলেছ ফকিরের পুত্র। 
২৮৫ বার পঠিত

পিরোজপুরের ডিবি পুলিশের অভিযানে ২৪ পিচ ইয়াবাসহ দুই জন গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধিঃ

 

পিরোজপুরের জেলা গোয়েন্দা শাখা ডিবি (উত্তর) অভিযানে ২৪ পিচ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার রাতে  অভিযান চালিয়ে পিরোজপুর পৌরসভাধীন ০৬ নং ওয়ার্ডের উত্তর নামাজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান জেলা গোয়েন্দা শাখা(উত্তর) অফিসার ইনচার্জ মোঃ তাজমিলুর রহমান।  গ্রেফতার হওয়া মোঃ মিজান শেখ(২৪), শহরের সিআই পাড়া এলাকার পিতা-মোঃ শহিদুল ইসলাম শেখ এর পুত্র এবং মোঃ লোকমান ফকির(২৪), সিআই পাড়া এলাকার পিতা-মৃত মোকলেছ ফকিরের পুত্র।

জেলা গোয়েন্দা শাখা(উত্তর) অফিসার ইনচার্জ মোঃ তাজমিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই(নিরস্ত্র) মোঃ নুরুল আমিন হাওলাদার সংগীয় অফিসার গণ রাতে অভিযান চালিয়ে নামাজপুর এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। এ ঘটনায় এএসআই(নিরস্ত্র) মাসুদ আল বাশার বাদী হইয়া পিরোজপুর সদর থানায় মাদ্রক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। উদ্ধারকৃত নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেটের অবৈধ বাজার মূল্য অনুমান ৯ হাজার৬০০ টাকা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park