1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নাটোরের নলডাঙ্গায় ২৫ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
নাটোরের নলডাঙ্গায় পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামী কে গ্রেফতার। গতকাল বুধবার (২৩ আগস্ট) গোয়েন্দা তথ্যের ভিক্তিতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
৪৬২ বার পঠিত

 

নাটোরের নলডাঙ্গায় ২৫ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদকঃ

 

নাটোরের নলডাঙ্গায় পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামী কে গ্রেফতার। গতকাল বুধবার (২৩ আগস্ট) গোয়েন্দা তথ্যের ভিক্তিতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নাটোর পুলিশ সুপার এর দিকনির্দেশনায় ও নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ এর নির্দেশক্রমে অভিযানে নেতৃত্ব দেন এস আই নিজাম উদ্দিন, এএসআই আনোয়ার হোসেন সহ নলডাঙ্গা থানার পুলিশ সদস্য ও র‍্যাব-১, সিপিস-৩ ঢাকা এর সহায়তায় ঢাকার আশুলিয়া এলাকা দীর্ঘদিন ধরে পলাতক থাকা জিআর-২৪১/৯৮ (নাট) এর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১. শাহাদাৎ হোসেন(৭০) পিতা মৃত শফি প্রাং, ২. নুরজাহান বেগম (৬৫) স্বামী শাহাদাৎ হোসেন উভয় সাং পশ্চিম মাধনগর, থানা- নলডাঙ্গা, জেলা- নাটোরদ্বয়কে গ্রেফতার করা হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত আসামীরা হলেন উপজেলা পশ্চিম মাধনগর গ্রামের বাসিন্দা। আসামীদ্বয় ১৯৯৮ সালে একই গ্রামের আমজাদ হোসেন কে তাহার বাড়িতে প্রবেশ করে হত্যা করেন। যার ফলে ভিকটিমের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে তৎকালীন অবিভক্ত নাটোর সদর থানার মামলা নং-২৮ তারিখ ১৪/০৬/১৯৯৮ সাল, ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয় এবং উপরোক্ত ২নং আসামী নুরজাহান বেগম কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। কিন্তু অপর ১নং আসামী শাহাদাৎ হোসেন ঘটনার পর হতে কৌশলে আত্নগোপনে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয় না। পরবর্তীতে ২নং আসামী বিজ্ঞ আদালত হতে জামিনে এসে সেও কৌশলে ১নং আসামীর সহিত আত্নগোপনে থাকে। মামলাটি বিজ্ঞ আদালত আসামীদ্বয়কে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থ দন্ডিত করে রায় ঘোষণা করে।

দীর্ঘ ২৫ বছর পলাতক থাকার পর আসামীদ্বয়কে গত ২৩ আগস্ট ২০২৩ইং তারিখ এ গ্রেফতার করে নলডাঙ্গা থানায় আনা হয়। পরে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park