1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পটুয়াখালীতে ৬ গরু চোর আটক।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
পটুয়াখালী জেলা জবাই করা গরুসহ ৬ চোর আটক; হোন্ডা ও পিকআপ জব্দ পটুয়াখালীর জেলা দুমকিতে চুরির গরু জবাই করে বিক্রির প্রস্তুতি কালে ৬ কে আটক করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি পিকআপসহ দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।
২০৬ বার পঠিত

পটুয়াখালীতে ৬ গরু চোর আটক।

মিশুক চন্দ্র ভুইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

পটুয়াখালী জেলা জবাই করা গরুসহ ৬ চোর আটক; হোন্ডা ও পিকআপ জব্দ পটুয়াখালীর জেলা দুমকিতে চুরির গরু জবাই করে বিক্রির প্রস্তুতি কালে ৬ কে আটক করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি পিকআপসহ দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।

গত শুক্রবার দিবাগত শেষ রাতে দুমকি থানাধীন লেবুখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কসাই করিমের বাড়ির ঘরের সামনের খালপাড় থেকে এদের আটক করে দুমকি থানার এসআই মোঃ আবুল কালামের নেতৃত্বে টহলরত এএসআই মোঃ আরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

আটক কৃতরা হলেন, দুমকি উপজেলার লেবুখালী ইউপির ৪নং ওয়ার্ডের বারেক হাওলাদারের ছেলে করিম হাওলাদার ওরফে কসাই করিম (২২), বরিশাল জেলার বাখেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউপির দাওকাঠী এলাকার আঃ রাজ্জাকের ছেলে মোঃ রানা খান (২৪), মোঃ বজলু ভূইয়ার ছেলে মোঃ আলম ভূঁইয়া (৩০), গারুলিয়া এলাকার মৃত আঃ মালেক। হাওলাদার ছেলে মোঃ বশির হাওলাদার (২৬), রুনসি এলাকার ইউনুস হাওলাদারের ছেলে মোঃ এখলাছ হাওলাদার (১৯) উত্তর নলুয়া এলাকার কালাম সিকদারের ছেলে কাওসার সিকদার(২৮)।

এছাড়াও দুমকির লেবুখালী ইউপির ০৬ নং ওয়ার্ডের মৃত মোস্তফা বিডিআরের ছেলে সুমন সিকদার(৩৫) পালিয়ে যায়। এসময় আসামীদের কাছ থেকে ১টি কালো ও হালকা লাল রংয়ের ষাড় গরু জবাইয়ের কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ১টি চাকু, ১টি ব্লু রংয়ের পালসার মটর সাইকেল, ১টি পিকআপ গাড়ী জব্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

পুলিশ আরও জানায়, পলাতক আসামি সুমন সিকদার নিজের পালসার মটর সাইকেলটি দিয়ে অন্যান্য আসামীদের নিয়া বিভিন্ন এলাকায় চুরি করার কাজে ব্যবহার করে। আসামীরা পরস্পর একটি সংঘবদ্ধ আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তারা অভ্যাসগত ভাবে চোর। বিভিন্ন এলাকা থেকে উক্ত পিকআপ যোগে গরু চুরি করে এনে, আসামী করিম হাওলাদার ওরফে করিম কসাই এর নিজ বাড়িতে জবাই করে তাহার মাংস বিক্রয়ের দোকানে বিক্রয় করে।

দুমকি থানার ওসি তারেক মোঃ আবদুল হান্নান বলেন, আটক কৃতদের বিরুদ্ধে মামলা রজ্জু করে আদালতে সোপর্দ করা হয়েছে পটুয়াখালী জেলা চোর চক্রের সদস্য। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি মামলা আছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park