1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী মোদোচ্ছের মোল্লা (৩৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপিনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলামবিসযটি নিশ্চিত করেছেন।
১১৭ বার পঠিত

গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:-  গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী মোদোচ্ছের মোল্লা (৩৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপিনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলামবিসযটি নিশ্চিত করেছেন।


নিহত মোদোচ্ছের মোল্লা গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার ঘাঘরকান্দা গ্রামের ব্যাপারীপাড়ার কালাই মোল্রার ছেলে।

ওসি মো: শরিফুল ইসলাম জানান, মোদাচ্ছের কোটালীপাড়া থেকে মোটারসাইকেলে করে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় তাকে বহনকৃদ মোটরসাইকেলটি মেরী গোপিনাথপুর পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে মোদাচ্ছের ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park