1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পলাশবাড়ীতে বিএনপির ৫ জন নেতাকর্মী গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
বিএনপি'-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিন গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ পলাশবাড়ীর জুনদহ ও পৌর এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।
১৪৮ বার পঠিত

পলাশবাড়ীতে বিএনপির ৫ জন নেতাকর্মী গ্রেফতার।

 

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

 

 

 

 

বিএনপি’-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিন গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ পলাশবাড়ীর জুনদহ ও পৌর এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো জেলা বিএনপির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম রাজা (৫৫) তিনি পলাশবাড়ী পৌর এলাকার গৃধারীপুর গ্রামের বাসিন্দা, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব শরিফুল ইসলাম লিফেজ (৩৬) সে পৌর এলাকার গৃধারীপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে, বরিশাল ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ন আহবায়ক রায়হান সরকার @ছোটন (৩৫) সে সাবদিন গ্রামের মৃত মজিবর রহমান সরকারের ছেলে, বরিশাল ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সদস্য মো: আল আমিন (৩৭) সে ভবানীপুর গ্রামের মৃত বনিজ উদ্দিনের ছেলে, ছাত্রদল নেতা ইউসুফ মন্ডল লেবু (২৫) সে নুনিয়াগাড়ী গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে।

 

 

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, গ্রেফতারকৃতরা সকলে বিএনপির সক্রিয় নেতাকর্মী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park