1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বাগমারায় তৃণমূল আওয়ামী লীগের আয়োজিত জেল হত্যা দিবস উপলক্ষে, বিশাল সমাবেশে।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
রাজশাহীর বাগমারায় জেলহত্যা দিবস উপলক্ষে তৃনমুল আওয়ামী লীগের আয়োজনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে৷ শনিবার (৪ নভেম্বর) বিকেলে উপজেলার ভবানীগঞ্জ আলুপট্রি হাট মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
১৬৭ বার পঠিত

বাগমারায় তৃণমূল আওয়ামী লীগের আয়োজিত জেল হত্যা দিবস উপলক্ষে, বিশাল সমাবেশে।

 

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধিঃ

 

 

 

রাজশাহীর বাগমারায় জেলহত্যা দিবস উপলক্ষে তৃনমুল আওয়ামী লীগের আয়োজনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে৷ শনিবার (৪ নভেম্বর) বিকেলে উপজেলার ভবানীগঞ্জ আলুপট্রি হাট মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজশাহী এডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ড.পি এম শফিকুল ইসলাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

 

 

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের সদস্য আবু জাফর মাষ্টার, রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক তাহেরপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা, তাহেরপুর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কোরবান খাঁসহ তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার আদর্শ ধারণ করে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান তারা ।

 

এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৪ জন দলীয় মনোনয়ন প্রত্যাশাী সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এসএম মামুনুর রশিদের সঞ্চালনায় দোয়া মাহফিল শেষে তাহেরপুর পৌর মেয়র ও জননেতা আবুল কালাম আজাদ এর উদ্যােগে খাবার বিতরন করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park