1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনা মেডিকেল কলেজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
বর্ণাঢ্য র‌্যালি, পায়রা উড়ানো এবং কেক কাটাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে পাবনা মেডিকেল কলেজের (পিএমসি) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
১৭১ বার পঠিত
পাবনা মেডিকেল কলেজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।
পাবনা প্রতিনিধিঃ
বর্ণাঢ্য র‌্যালি, পায়রা উড়ানো এবং কেক কাটাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে পাবনা মেডিকেল কলেজের (পিএমসি) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
শনিবার (১৮ নভেম্বর) দুপুরে কলেজের ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান ফটক থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন প্রান্ত ঘুরে আবারও প্রধান ফটকের সামনে গিয়ে শেষ হয়।পরে সেখানে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কলেজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে কলেজের মিলনায়তনে কেক কাটা হয়। এ সব কর্মসূচিতে নেতৃত্ব দেন অধ্যক্ষ ডা. ওবায়দুল্লাহ ইবনে আলী।
এতে সকল বিভাগের শিক্ষক, শিক্ষার্থীসহ কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। কর্মসূচিতে শিক্ষক ও শিক্ষার্থীরা রঙ খেলায় মেতে ওঠেন। একে অপরকে রঙ মেখে উৎসবমুখরভাবে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন তারা।
পাবনা জেলা শহরতলীর হেমায়েতপুরে পাবনা মানসিক হাসপাতালে পাশে পাবনা মেডিকেল কলেজ অবস্থিত। ২০০৮ সালের ১৮ নভেম্বরের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি কার্যক্রমের মাধ্যমে কলেজটির যাত্রা শুরু হয়। এরপর থেকে ১৮ নভেম্বর পিএমসি ডে তথা কলেজটির প্রতিষ্ঠাবার্ষিকী হিসেবে পালিত হয়।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park